মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম কত 2024

প্রিয় পাঠক আপনারা অনেকেই মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম কত সম্পর্কে জানতে চেয়ে থাকেন। তাই আমরা আজকের এই পোস্টে আপনাদের জন্য মালয়েশিয়া কোম্পানির ভিসার দাম কত এই সম্পর্কে জানানোর চেষ্টা করব। মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম কত জানতে পোষ্টটি সম্পূর্ণ পড়ুন।
মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম কত
আমরা এখন নতুন আপডেট অনুযায়ী মালয়েশিয়া কোম্পানির ভিসার দাম গুলো আলোচনা করব। যারা মালয়েশিয়া কোম্পানির ভিসার দাম সম্পর্কে জানতে চান তারা অবশ্যই পোস্টটি মনোযোগ দিয়ে পড়বেন।

মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম কত

বর্তমানে প্রযুক্তি নির্ভর অন্যতম উন্নয়নশীল দেশ হলো মালয়েশিয়া। এখানে কাজের জন্য বাংলাদেশ থেকে হাজার হাজার কর্মী গিয়ে থাকে। বর্তমান সময়ে মালয়েশিয়া কোম্পানি ভিসার প্রচুর চাহিদা রয়েছে, যার কারণে এই ভিসার দাম অনেকটা বেশি হয়ে থাকে। আপনি যদি বিভিন্ন ভিসা এজেন্সির মাধ্যমে মালয়েশিয়া গিয়ে থাকেন তাহলে ভিসা খরচ অনেক টাকা পড়তে পারে। 

তবে সরকারিভাবে মালয়েশিয়া যেতে পারলে কম খরচে যেতে পারবেন। বর্তমানে বাংলাদেশ থেকে মালয়েশিয়াতে কোম্পানি ভিসা নিয়ে যেতে খরচ লাগে ৪ লক্ষ থেকে ৬ লক্ষ টাকা পর্যন্ত। এখানে প্রায় সকল ধরনের খরচ বহন করা হয়ে থাকে, আপনি যদি কোন পরিচিত ব্যক্তির মাধ্যমে ভিসা করতে পারেন তাহলে খরচ কম হতে পারে। 

তবে বিশ্বস্ত ভিসা এজেন্সির মাধ্যমে আবেদন করলে অনেক কম খরচে মালয়েশিয়া যাওয়া যায়। তাছাড়াও ভিসার মেয়াদকাল অনুযায়ী অনেক সময় দাম কম বেশি হয়ে থাকে। আপনারা যারা মালয়েশিয়াতে কোম্পানিতে কাজ করতে চান তারা অবশ্যই কোম্পানি ভিসা নিয়ে যাবেন, এতে করে আপনারা সেখানে গিয়ে কোম্পানিতে চাকরি করার সুযোগ সুবিধা পাবেন। এর পাশাপাশি আরো অনেক ধরনের সুযোগ সুবিধা দেশটিতে পাওয়া যায়।

মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত

আপনাদের মধ্যে অনেক ব্যক্তি রয়েছে যারা মালয়েশিয়াতে কোম্পানি ভিসা নিয়ে যেতে চাচ্ছেন। তবে অনেকেই আছে যারা মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত সেই সম্পর্কে জানে না। আপনি যদি মালয়েশিয়াতে কোম্পানি ভিসা নিয়ে যান তাহলে আপনাদের অবশ্যই কোম্পানি ভিসার বেতন সম্পর্কে জানতে হবে। 

অর্থাৎ আপনি মালয়েশিয়াতে গিয়ে কোম্পানিতে কত টাকা বেতনের চাকরি করতে পারবেন সেই সম্পর্কে এখন জানানোর চেষ্টা করব। মালয়েশিয়া কোম্পানির ভিসার বেতন সাধারণত নির্ভর করে কাজের উপর , দক্ষতার উপর ও অভিজ্ঞতার অনুযায়ী হয়ে থাকে। আপনার দক্ষতা ও অভিজ্ঞতা বেশি থাকলে আপনি মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন বেশি পাবেন। 

তবে যারা বড় কোম্পানিতে কাজ করবেন তারা অনেক বেতন পেতে পারেন। কিন্তু ছোট কোম্পানিগুলোতে তুলনামূলকভাবে বেতন কম দেওয়া হয়ে থাকে। মালয়েশিয়ার কোম্পানি ভিসার বেতন আনুমানিক প্রায় ৫০ হাজার থেকে ৯০ হাজার টাকা দেওয়া হয়ে থাকে। 

তবে কোম্পানি অনুযায়ী ও কাজের দক্ষতা অনুযায়ী বেতন কমবেশি হতে পারে। নতুন অবস্থায় আপনি কম বেতন পেতে পারেন, ধীরে ধীরে চাকরির বয়স বেশি হয়ে গেলে আপনি বেশি বেতন পাবেন। 

মালয়েশিয়া কনস্ট্রাকশন কোম্পানির নাম

আমরা এখন আপনাদের সামনে মালয়েশিয়াতে থাকা কিছু কনস্ট্রাকশন কোম্পানির নাম তুলে ধরার চেষ্টা করব। চলুন মালয়েশিয়ার কনস্ট্রাকশন কোম্পানির নাম জেনে নেওয়া যাক।
  • গামুদা বেরহাদ
  • সানওয়ে বেরহাদ
  • আইজেএম কর্পোরেশন বেরহাদ
  • মাহ সিং গ্রুপ বেরহাদ
  • ইকো ওয়ার্ল্ড ডেভেলপমেন্ট গ্রুপ বেরহাদ
  • এসপি সেতিয়া বেরহাদ
  • এমএমসি কর্পোরেশন বেরহাদ
  • সিমে দারবি বেরহাদ
  • WCT হোল্ডিংস বেরহাদ
  • UEM সূর্যোদয় বেরহাদ

শেষ কথা

তাহলে আপনারা মালয়েশিয়া কোম্পানির ভিসার দাম সম্পর্কে বিস্তারিত তথ্য গুলো জানতে পারলেন। মালয়েশিয়াতে যেতে হলে অবশ্যই সঠিক ভিসা নিয়ে যাবেন, সেখানে অরজিনাল ভিসাতে গেলে অনেক সুযোগ সুবিধা পাবেন। তাছাড়া কোম্পানির চাকরিতে বেশি বেতন পেতে পারেন। আর অবশ্যই বাংলাদেশ থেকে অভিজ্ঞতা ও দক্ষতা অর্জন করে মালয়েশিয়াতে কাজ করার জন্য যাবেন। এতে করে আপনি সেখানে বেশি বেতনের চাকরি করতে পারবেন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের ইনফো নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url